| |

Ad

৩০ হাজার পিস ‘ইয়াবা’ উদ্ধারসহ গ্রেপ্তার ৪

আপডেটঃ 8:23 pm | August 19, 2019

ঢাকায় অভিযান চালিয়ে ত্রিশ হাজার পিস ‘ইয়াবা ট্যাবলেট’জব্দ করেছে বগুড়া জেলার গোয়েন্দা পুলিশ। শনিবার মধ্যরাতে ঢাকার মিরপুর এলাকার মধ্যপাইকপাড়ার একটি বাসা থেকে ট্যাবলেটগুলো জব্দ করেন গোয়েন্দা পুলিশের সদস্যরা।

এর আগে শুক্রবার বগুড়া শহরের চারমাথা এলাকা থেকে সাড়ে তিন হাজার পিস ইয়াবাসহ ইয়াবা ব্যবসায়ী ফারুক মিয়াসহ চারজনকে গ্ৰেপ্তার করেছে পুলিশ।বগুড়া জেলা পুলিশের গণমাধ্যম শাখার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ আসলাম আলীর নেতৃত্বে গোয়েন্দা পুলিশের একটি টিম গত শুক্রবার বগুড়া শহরের চারমাথা এলাকা থেকে সাড়ে তিন হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ ইয়াবা ব্যবসায়ী ফারুক মিয়াসহ চার জনকে গ্ৰেপ্তার করে।শনিবার বিকেলে ফারুককে দুই দিনের রিমান্ডে নেয়া হয়।

জিজ্ঞাসাবাদে তিনি জানান, বিভিন্ন জেলায় খুচরা ব্যবসায়ীদের কাছে সরবরাহ করার জন্য তিনি ঢাকায় তার ভাড়া বাসায় আরো ইয়াবা মজুদ করে রেখেছেন। তার তথ্যমাফিক ওইদিন মধ্য রাতে ফারুককে নিয়ে গোয়েন্দা পুলিশের একটি দল ঢাকায় যায়। পরে পুলিশ সদস্যরা মিরপুর-১ এর মধ্যপাইকপাড়া এলাকায় ফারুকের ভাড়া বাসার ফ্ল্যাট থেকে ৮ প্যাকেটে সংরক্ষিত ত্রিশ হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করেন।

সনাতন চক্রবর্তী আরো জানান, ইয়াবা কারবারি ফারুক মিয়ার বাড়ি হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার গণকীরপাড় এলাকায়। ঢাকা থেকে ইয়াবা উদ্ধারের পর বগুড়া গোয়েন্দা কার্যালয়ে এনে তাকে আবারো জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সোমবার বিকেলে জিজ্ঞাসাবাদের মেয়াদ শেষে তাকে আদালতে হাজির করা হবে।